লডাঙ্গায় ২শ পরিবার পেলো জমিসহ ঘর

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে বিনামূল্যে দুইশতক জমিসহ আধা-পাকা ঘর পেয়েছে আরো ২০০ জন অসহায় ভুমিহীন পরিবার। বুধবার (২২ মার্চ) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে চতুর্থ দফার ঘর হস্তান্তর কার্যক্রম শেষ করার পর নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোজিনা আক্তার উপজেলার ২০০ জনকে জমির কাগজপত্র ও চাবি হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্যানেল চেয়ারম্যান-১ শিরিন আক্তার, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, উপজেলা কৃষি অফিসার ফৌজিয়া ফেরদৌস, উপজেলা সমাজসেবা অফিসার সুমন সরকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুবিধাভোগীরা।
নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোজিনা আক্তার জানান, আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় মোট ৩০৮টি চাহিদার বিপরীতে ২০০ ঘরের বরাদ্দ পাওয়া যায়। যার কাজ সম্পন্ন শেষে আজ সনদ, দলিল ও নামজারিসহ ঘরের চাবি সুবিধাভোগীদের হাতে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, প্রথম দফায় ৪০টি. দ্বিতীয় দফায় ১০টি, তৃতীয় দফায় ১২৭টি এবং চতুর্থ দফায় ২০০টি বাড়ি নির্মাণ শেষে হস্তান্তর করা হয়েছে। এ পর্যন্ত উপজেলায় ৩৭৭টি বাড়ি নির্মান শেষে হস্তান্তর সম্পন্ন হয়েছে। এক একটি বাড়ি নির্মানে ২ লাখ ৮৪ হাজার ৫০০ টাকা করে ব্যয় হয়েছে।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *