বিএনপি জামায়াতের বিরুদ্ধে যুদ্ধের জন্য আমরা প্রস্তুত

নাটোর অফিস।॥
নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী বলেছেন, যারা এই দেশের বিরুদ্ধাচরণ করেছে। মানুষের শান্তি নষ্ট করতে চাই সেই বিএনপি জামায়াতের বিরুদ্ধে যুদ্ধের জন্য আমরা প্রস্তুত আছি। যে কোন সময় আমরা তাদের মোকাবেলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করবো।
সোমবার (২০ মার্চ) বিকেলে লালপুর উপজেলার আরবাব ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সালামপুর উচ্চ বিদ্যালয় মাঠে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন তিনি।
ইসাহাক আলী আরো বলেন, যারা কখনো বঙ্গবন্ধু ছাড়া কারো কথা চিন্তা করে নাই ভাগ্যবঞ্ছিত মানুষদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী তাদের সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় এনেছেন। দিয়েছেন বস্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতা। প্রত্যেক ভূমিহীন মানুষদের বিনামূল্যে ৩ লক্ষ টাকা ব্যায়ে নির্মান করে দিয়েছেন পাকা ঘর, বীর মুক্তিযোদ্ধাদের ১৫ লক্ষ টাকা ব্যায়ে ঘর করে দিয়েছেন। আমার তার নেতৃত্বে দেশকে গড়ে তুলেছি ডিজিটাল বাংলাদেশ। আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রীর নেতৃত্বতে আমরা কাজ করছি।
শান্তি সমাবেশে অধ্যক্ষ শফিকুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ লালপুর শাখার আহবায়ক তাহাজ উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হক মক্কেল মাষ্টার, আওয়ামীগ নেতা আতাউর রহমান জার্জিস, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *