লেনদেন নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক আহত

নাটোর অফিস॥
দোকান বাঁকির টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নাটোরের বাগাতিপাড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফজলুর রহমান (৩২) রক্তাক্ত জখম হয়েছেন। শনিবার রাতে উপজেলার বড়পুকুরিয়া রেলগেট এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এঘটনায় বাগাতিপাড়া থানায় একটি অভিযোগ করা হয়েছে।
আহত সাংবাদিক ফজলুর রহমান জানান, ঔষধ ব্যবসার সাথে জড়িত থাকায় তারা চাচা পৌরসভার পেড়াবাড়িয়া গ্রামের মোস্তফা কামাল এবং একই উপজেলার কোয়ালিপাড়া গ্রামের গ্রাম্য ডাক্তার আকরাম হোসেন পিন্টু একে অপরের পরিচিত। সেই সুবাদে পিন্টু তার চাচার কামাল ফার্মেসী থেকে বাকিতে ঔষধ নিয়ে থাকেন। এই টাকা ২৮ হাজার ২১০ টাকা বাঁকি হয়। বাৎসরিক হালখাতার দিন পল্লী ডাক্তার পিন্টু তার চাচার কামাল ফার্মেসীতে না আসায় ফোন করলে পিন্টু ডাক্তার তার দোকানে যেতে বলেন। সন্ধ্যা ৭ টার দিকে চাচা আমাকে সাথে নিয়ে পিন্টুর চেম্বারে যান। পিন্টুর কছে পাওনা টাকার কথা জানানো হলে তিনি চাচার সাথে বাকবিতন্ডায় লিপ্ত হন। এসময় আমি আমার চাচার পক্ষে অবস্থান নিয়ে পাওনা টাকা চাইলে তিনি ও তার ছেলে আমাদের দিকে তেড়ে আসেন। এসময় আমি প্রতিবাদ করলে পিন্টু ডাক্তারের ছেলে আবু রাসেল স্বপন পিছন থেকে এসে ধারালো কাঁচি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে।
আকরাম হোসেন পিন্টু বলেন, সাংবাদিক সাহেব তিনি যে কামালের ভাতিজা এবং সাংবাদিক সে পরিচয় না দিয়ে আমাকে লাঞ্ছিত করেন। এসময় স্থানীয়রা চাঁদাবাজ ভেবেও তাকে কিছুই বলেনি। কিন্তু বাবাকে লাঞ্ছিত করতে দেখে ছেলে চুপ থাকতে পারেনি। আমার ছেলে যেটা করেছে অন্যায় করেছে। বাবা হিসেবে ছেলের জন্য সকলের কাছে মার্জনা চেয়েছি।
এদিকে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় বাগাতিপাড়া প্রেস ক্লাবের সভাপতি আল আফতাব খান সুইট সহ সাংবাদিকরা প্রতিবাদ ও নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।
বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *