মেয়র জাকিরকে এমপি মনোনয়নের দাবি

নাটোর অফিস॥
বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন এর গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নাগরিক সমাজ এই গণসংবর্ধনা প্রদান করেন। এ অনুষ্ঠানকে কেন্দ্র করে বুধবার বিকেল থেকে রাত ১২ টা পর্যন্ত অনুষ্ঠানস্থল বনপাড়া মডেল স্কুল মাঠ কানায় কানায় পূর্ণ ছিলো। স্থানীয়দের মতে এই গণসংবর্ধনায় প্রায় ২০ হাজার মানুষ উপস্থিত ছিলেন। গণসংবর্ধনায় বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও বক্তব্যে মেয়র জাকিরকে এমপি হিসেবে মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়। মেয়র কেএম জাকির হোসেন বনপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি। তিনি গত ২৯ ডিসেম্বর দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে ৩য় বারের মত মেয়র নির্বাচিত হন।
গণসংবর্ধনাকে কেন্দ্র করে বিকেল ৩টা থেকে ব্যানার ও ফেস্টুন নিয়ে উপজেলার ২ পৌরসভা ও ৭ ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মী ও সাধারণ মানুষের মিছিল আসতে শুরু করে। পরে তা জনসমুদ্রে রূপ নেয়। ব্যানার, ফেস্টুন ও মিছিলে ‘আর নয় গুরুদাসপুর এবার বড়াইগ্রাম উপজেলা থেকে এমপি মনোনয়ন চাই’ দাবি তুলে মেয়র কেএম জাকির হোসেনকে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের জন্য এমপি মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়।
অনুষ্ঠানের প্রথম অংশে দুই শতাধিক প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায় থেকে ক্রেস্ট, ফুল ও উপহার দিয়ে মেয়র জাকিরকে সংবর্ধনা প্রদান করা হয়। পরে বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের প্রাক্তণ প্রধান শিক্ষক গৌরপদ মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান প্রমুখ বক্তব্য রাখেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্লোজআপ তারকা লায়লা, পথিক নবী, মোনালিসা মুন, সুইটি ও জেরিন সহ বিভিন্ন শিল্পীরা গান পরিবেশন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *