শেখ হাসিনা’র দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে- ডাঃ এনামুর

নাটোর অফিস ॥
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি ভূ-খন্ড, মানচিত্র, সংবিধান, জাতীয় সংগীত এবং জাতীয় পতাকা উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরী পেয়েছে দেশ। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দূরদর্শী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে দেশ।
শনিবার বিকালে নাটোরের খাজুরা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ১৫৮ বছর পূর্তি এবং পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রায় দুই দশকের শাসনামলের দেশের অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের উন্নয়নের পাশাপাশি শিক্ষাঙ্গনও এগিয়ে গেছে। সারা দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নই নয়, শিক্ষার্থীদের জন্যে বিনামূলে বই এবং উপবৃত্তি প্রদান করা হচ্ছে। বিজ্ঞান শিক্ষার মান উন্নয়নে বিজ্ঞানাগার এবং প্রযুক্থি শিক্ষার উন্নয়নে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়েছে।
বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মোসলেম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
দুই দিন ব্যাপী অনুষ্ঠানে শুক্রবার পিঠা উৎসবের আয়োজন করা হয়। শনিবার সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ, রতœগর্ভা মা সম্মাননা প্রদান, বৃক্ষরোপন এবং সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *