স্কুল ছাত্রী অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন

নাটোর অফিস ॥
নাটোরে স্কুল ছাত্রীকে অপহরণ মামলায় রনি আহমেদ (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই অপরাধে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার এই টাকা ভিকটিমকে প্রদানের নির্দেশ দিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার(১৯ জানুয়ারি) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আব্দুর রহমান এই রায় দেন। তবে দন্ডপ্রাপ্ত আসামী রনি আহমেদ পলাতক রয়েছে। রনি আহমেদ লালপুর উপজেলার কুজি পুকুর গ্রামের আকবর আলীর ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১০ সালের ২রা ফেব্রুয়ারি নাটোরের লালপুর উপজেলার অর্জুনপুর-বরমহাটি ইউনিয়নের কুজিপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে স্কুল থেকে তুলে নিয়ে যায় রনি আহমেদ। এই ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে ৩ ফেব্রুয়ারি রনি আহমেদের বিরুদ্ধে লালপুর থানায় এজাহার করেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে লালপুর থানা পুলিশ ৪ ফেব্রুয়ারি এজাহারটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করে। দীর্ঘ ১২ বছর পর মামলার শুনানি শেষে আদালত আজ বৃহস্পতিবার এই রায় ঘোষণা করেন।
নাটোর আদালতের পাবলিক প্রসিকিউটার (পিপি) এডভোকেট সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পলাতক রনিকে গ্রেফতারের পর থেকেই তার সাজা কার্যকর হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *