মাইক্রেবাসের প্যাড কভারের ভিতর চেম্বার করে গাঁজা পরিবহণ করা হচ্ছিল

নাটোর অফিস ॥
নাটোরে ১৩ কেজি ৮শ গ্রাম গাঁজা সহ আহানুর ইসলাম (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। একটি মাইক্রেবাসের প্যাড কভারের ভিতরে চেম্বার করে তাতে গাজা গুলি বহন করা হচ্ছিল। বৃহস্পতিবার মধ্যরাতে শহরের হরিশপুর বাইপাস এলাকা থেকে ওই গাজা উদ্ধার সহ আহানুর ইসলামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আহানুর ইসলাম জয়পুরহাট জেলার চাঁদপুর ধলাহার হাই স্কুল সংলগ্ন এলাকার আব্দুল মজিদের ছেলে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিশেষ গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে গাজা পরিবহণের খবর পেয়ে বৃহস্পতিবার রাতে শহরের হরিশপুর বাইপাস মোড় এলাকায় র‌্যাবের একটি দল চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায়। তল্লাশিকালে রাজশাহী হতে নাটোরমুখি একটি সাদা-মেরুন রংয়ের মাইক্রেবাসের ডান সাইডে প্যাড কভারের ভিতরে অভিনব কায়দায় চেম্বার তৈরী করে মজুদ রাখা ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এই্ গাাঁজা পরিবহণের অভিযোগে আহানুর ইসলামকে গ্রেপ্তার করা হয়। এছাড়া মাইক্রেবাসটি জব্দ করা হয়।
র‌্যাব কর্মকর্তারা আরো জানান, মাইক্রোবাসের ডান সাইডে প্যাড কভারের ভিতরে বিশেষ কায়দার চেম্বার তৈরী করে দেশের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহন করছিল। গ্রেপ্তারকৃত আহানুর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। এঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *