কোটি টাকার হেরোইন সহ দুই ব্যবসায়ী গ্রেফতার

নাটোর অফিস॥
নাটোরে বিশেষ অভিযান চালিয়ে দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড
এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ একটি আভিযানিক দল। এসময় তাদের নিকট থেকে এক কেজি ৫৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার হেরোইনের মূল্য প্রায় এক কোটি টাকা। গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী হলো পৌরসভার উত্তর বড়গাছার নজরুল ইসলামের ছেলে মোস্তাকিম হোসেন মুন্না ও দক্ষিণ বড়গাছা এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে শাহাদাত আলী। আজ মঙ্গলবার ভোরে পৌরসভার ৮ নংয়ার্ডের ঈদগাহ মাঠের সামনে একটি বাসা থেকে হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ সিপিএসসি সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন আবুল হাশেম সবুজ বলেন, মেজর মোহাম্মদ
আনিসুজ্জামান অর্ডন্যান্সের নেতৃত্বে র‌্যাব-১২’র আভিযানিক দল গোপন সাংবাদের ভিত্তিতে সদর থানা  ৮ নং ওয়ার্ড ঈদগাহ মাঠের সামনে একটি বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে ১ কেজি ৫৩ গ্রাম হেরোইনসহ শীর্ষ মাদক কারবারী মুন্না ও শাহাদাতকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোরসহ বিভিন্ন জেলায় নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন। তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয় বলে জানান ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *