বড়াইগ্রামে জমি সংক্রান্ত সংঘর্ষে বৃদ্ধ নিহত;৯ জন আটক

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত বিরোধের প্রতিপক্ষের হামলায় বেলাল হোসেন (৬১) নামে এক বৃদ্ধের প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় দফায় দফায় সংঘর্ষে আরও ৫ জন তীর ও ফালার আঘাতে গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে, পরিবেশ শান্ত রয়েছে। নিহত বেলাল হোসেন মশিন্দা গ্রামের মোজাহার আলীর ছেলে।
আটককৃতরা হলেন মশিন্দা গ্রামের নিপ্পন আলী, মোহাম্মদ আলী, বিপ্লব হোসেন, মুঞ্জুর রহমান, শাহরিয়ার নাফিজ, বকুল হোসেন, আব্দুল খালেক, নজরুল ইসলাম ও জুয়েল আলী।
জানা যায়, মশিন্দা গ্রামের মকিমের মোড়ে বেলাল হোসেন ও আহসান উদ্দিনের ছেলেদের মধ্যে বিরোধ পূর্ণ একটি জমিতে মুদি দোকান করেন বেলাল হোসেন। সকালে বেলাল হোসেন ওই দোকানে যাওয়ার পথে আহসানের ছেলেরা হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হয়ে পড়লে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকেরা আবার সংঘর্ষে জড়ায়। এতে উভয় পক্ষের ৫জন ফলা ও তীরবৃদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে তীরবিদ্ধ রুহুল আমিন ও আলাউদ্দিন এবং ফলাবিদ্ধ কামরুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে জানা গেছে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বেলাল হোসেন নামে একজনের মৃত্যু হয়েছে। এঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *