নাটোরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

নাটোর অফিস॥
দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার দৃপ্ত শপথে নাটােরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে আটটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন শিক্ষাবিদ সুবিধ কুমার মৈত্র, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, উদ্যোক্তা সাদিয়া খানম এবং শিক্ষার্থী সিমরন সাজনীর।
সভায় বক্তারা বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দূর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতি। আমাদের সবাইকে দুর্নীতির বিরদ্ধে সেচ্চার হতে হবে।
আলোচনা সভার আগে কালেক্টরেট ভবন চত্বরে জাতীয় ও দুর্নীতি বিরোধী পতাকা উত্তোলন করা হয়। শিক্ষার্থী, বিএনসিসি, রোভার সদস্যসহ বিভিন্ন পেশাজীবীদের অংশগ্রহনে শোভাযাত্রা বের করা হয়। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এবং জেলা প্রশাসন যৌথভাবে দিবসটি উদযাপন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *