লালপুরে বিনামূল্যে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

নাটোর অফিস॥
নাটোরেরর লালপুর উপজেলার ওয়ালিয়ায় প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।শনিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে স্থাবর সম্পত্তি হস্তান্তর করের ১% হিসেবে প্রাপ্ত রাজস্ব ব্যায়ে ৮জন প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এসময় ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহাফজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লাভলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (একাংশের) রোকনুল ইসলাম, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশের) রহিদুল ইসলাম প্রমুখ। এছাড়াও ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য সদেস্যা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে হাট-বাজার রক্ষনাবেক্ষণ ও উন্নয়নের ইজারা লভ্য আয়ের ১৫% অর্থদ্বারা ডেনের স্লাব স্থাপন ও ওয়ালিয়া ও ধুপইল বাজারের বর্জ্য পরিস্কার করতে দুইটি হাত ট্রলি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *