নাটোরে শিমুলের নেতৃত্বে স্মরণকালের বৃহৎ মোটর শোডাউন!

নাটোর: ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর নাটোরে সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে স্মরণকালের বৃহৎ মোটর শোডাউন করেছে জেলা আওয়ামী লীগ। বুধবার দুপুরে নেতাকর্মীসহ কয়েক হাজার মোটরসাইকেল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করেন এমপি শিমুল। এর আগে সকাল থেকেই বিএনপির সম্ভাব্য নাশকতা প্রতিরোধে শহরের প্রতিটি পাড়া-মহল্লায় অবস্থান নিতে থাকে দলীয় নেতাকর্মীরা।

পরে নাটোর প্রেসক্লাবের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক আজমেদ সেলিম, শ্রমিক নেতা মোস্তারুল ইসলাম আলম, ইউপি চেয়ারম্যান ওমর আলী প্রধানসহ সদর ও নলডাঙ্গা উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা লীগ নেতৃবৃন্দ।

বক্তৃতায় এমপি শিমুল বলেন, ‘আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার যে ঘৃণ্য চেষ্টা বিএনপি ২০০৪ সালের ২১শে আগস্ট করেছিল, তার বিচার আজ বাংলার মাটিতে হয়েছে। ভবিষ্যতে দেশের রাজনীতির ইতিহাসে এ ধরণের ঘটনা যাতে আর না ঘটে, সেজন্য এ রায় একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। ‘

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *