নাটোরে জাপার বিক্ষোভ সমাবেশ

নাটোর অফিস॥
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি’র বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে যৌথ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নাটোরে জাতীয় পার্টি ও জাতীয় ছাত্র সমাজ।
আজ রোববার দুপুরে শহরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়াম থেকে মাদ্রাসা মোড় এলাকায় নাটোর জেলা জাতীয় ছাত্র সমাজ এর সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সমাজকল্যাণ সম্পাদক মোঃ সালমান হোসাইনের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি অধ্যাপক আলাউদ্দিন মৃধা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রকিব উদ্দিন কমল, যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ বাবু মাষ্টার, সদর উপজেলা জাপার সভাপতি আবদার রহমান, বাগাতিপাড়া উপজেলা জাপার সভাপতি আবু সাঈদ হিরন, জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক আল-আফতাব খান সুইট, লালপুর উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক তৌফিকুল ইসলাম রবিন, বড়াইগ্রাম উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক রাসেল আহমেদ, সদস্য সচিব ফারুক হোসেন, যুগ্ন আহ্বায়ক জয়নুল আবেদীন মৃধা প্রমূখসহ জেলা জাতীয় ছাত্র সমাজের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।
সমাবেশে বক্তারা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি’র বিরুদ্ধে মিথ্যা, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলার তিব্র প্রতিবাদ জানান। অতিবিলম্বে জিএম কাদেরের মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে আরো কঠিন কর্মসূচি গ্রহণ করা হবে বলেও হুশিয়ারি দেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *