লালপুরে বিএনপি কার্যালয় সামনে থেকে ৫টি ককটেল সদৃশ্য বস্তু ও দুইটি পেট্রোল বোমা উদ্ধার

নাটোর প্রতিনিধি॥
নাটোরের লালপুরে বিএনপির কার্যালয় সামনে থেকে ৫টি ককটেল সাদৃশ্য বস্তু ও ২টি পেট্রল বোমা উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার গোপালপুর বাজারে পৌর ও উপজেলা বিএনপির কার্যালয় থেকে এইগুলো উদ্ধার করা হয়। এঘটনায় পুলিশ বিস্ফোরক আইনে ৮ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে।
পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন হোসেন জানান, নাশকতা সৃষ্টির জন্যেই বিএনপির সন্ত্রাসীরা তাদের কার্যালয়ে এই পেট্রোল বোমা এবং ককটেল জমা করে রেখেছিল পুলিশ তা উদ্ধার করে।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে অস্থির পরিবেশ তৈরীর জন্যেই বিএনপির সন্ত্রাসীরা এমনটা করেছে।
তবে পৌর বিএনপির আহবায়ক নজরুল ইসলাম দাবি করেছেন, আওয়ামীলীগ কর্মী সমর্থকরা দুদিন দুদফায় বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ককটেলগুলো ও পেট্্েরাল বোমা রেখে দিয়ে যায়। গত ১৭ নভেম্বর প্রথম দফায় আওয়ামীলীগ নেতা কর্মীরা বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। শনিবারও তারা হামলা চালিয়ে ভাংচুর করার পর বোমাগুলো কার্যালয়ের সামনে রেখে পুলিশে খবর দেয়।
লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান জানান, পেট্রোল বোমা ও ককটেল সাদৃশ্য বস্তুগুলো কে বা কারা বিএনপি কার্যালয়ের সামনে রেখে গেছে এমন খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেগুলো উদ্ধার করেছে। এঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা রুজু করার সত্যতা নিশ্চিত করে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *