সিংড়ায় বিএনপি নেতার ফিলিং স্টেশনে আগুন

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় একটি ফিলিং স্টেশনে অগ্নিকান্ডের ঘটনা ঘটলেও স্থানীয়দের চেষ্টায় ভয়াবহ দুঘর্টনা থেকে রক্ষা পেয়েছে। বুধবার রাত সোয়া ১০টার দিকে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদের‘ সিংড়া ফিলিং স্টেশন’ নামের পিলিং স্টেশনে আগুন লাগার ঘটনা ঘটে। এসময় জীবনের ঝুঁিক নিয়ে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থানরত জনতা ও স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে চৌগ্রাম ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে।
সিংড়া ফায়ার স্টেশন কর্মকর্তা আব্দুস সালাম জানান, খবর পাওয়ার পর পরই ফায়ার কর্মীরা চৌগ্রাম থেকে সিংড়া সদরের ঘটনাস্থলে ছুটে যান। ফায়ার কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় আগুন নিভিয়ে ফেলেন। ফায়ার স্টেশন মালিক ওই সময় ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেননি


সিংড়া ফিলিং স্টেশনের স্বত্তাধিকারী উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ জানান,রাত সোয়া ১০ টার দিকে ফিলিং স্টেশন চত্বরের পিছনের দিকের একটি মজুদ তেল টাংকিতে আগুন লাগে। এতে ওই ট্যাংকির মজুদ জ্বালানি তেল সম্পন্ন পুড়ে গেছে। তবে কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে তা তিনি জানাতে পারেননি। ওই ট্যাংকির ওপর ট্যাংক লরি থেকে তেল সরবরাহ নেওয়ার কাজে ব্যবহৃত পাইপ রাখা ছিল। ধারনা করা হচ্ছে কারো ছুড়ে ফেলে সিগারেটের আগুন থেকে ওই পাইপে আগুন লেগে এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *