অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন মেয়র শাহানাজ !

নাটোর অফিস॥
সড়ক দুর্ঘটনার কবলে পরে অল্পের জন্যে প্রাণে রক্ষা পেয়েছেন নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ শাহনেওয়াজ আলীা মোল্লা । এসময় তার সফর সঙ্গী জেলা পরিষদর সদস্য সরকার মেহেদী হাসান এবং পৌর যুবলীগের সভাপতি আবু তাহের সোনারও প্রানে রক্ষা পান। শুক্রবার দুপুর ১২টায় নাটোর থেকে একটি প্রাইভেটকার যোগে গুরুদাসপুরে ফেরার পথে ধারাবারিষা ইউনিয়নের সিধুলী মোড় এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে একটি পুকুরে পড়ে যায়। ঘটনাস্থল থেকে মেয়রসহ আরো তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা। এ ঘটনায় কেউ আহত হননি।
কার চালক মোঃ হিরো আহমেদ জানান, শুক্রবার সকাল আনুমানিক ১১টার সময় নাটোর থেকে মেয়রসহ আরো দুই জনকে নিয়ে গুরুদাসপুরের উদ্দেশ্যে রওনা হন। নয়াবাজার পার হয়ে ধারাবারিষা ইউনিয়নের সিধুলী মোড় এলাকায় আসার পর নিয়ন্ত্রয়ন হারিয়ে প্রথমে একটি বৈদ্যুতিক খুটির সাথে গাড়ির ধাক্কা লাগে। পরে রাস্তার পাশের পুকুরে পরে যায়। ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে।
মেয়র শাহনেওয়াজ আলী বলেন,ভাড়ায় চালিত একটি প্রাইভেটকার নিয়ে ব্যক্তিগত কাজে নাটোর থেকে গুরুদাসপুরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পরি। মহান আল্লাহ পাক অল্পের জন্য প্রাণে বাচিঁয়েছেন। গাড়িটি প্রথমে খুটির সাথে ধাক্কা না খেয়ে যদি সরাসরি পুকুরের পানির মধ্যে ডুবে যেতো তাহলে আমরা কেউ গাড়ি থেকে বের হতে পারতাম না। মহান আল্লাহ পাকের অশেষ কৃপায় তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি আমাদের। সুস্থ্য অবস্থায় বাসায় ফিরেছি। বর্তমানে বাড়িতেই অবস্থান করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *