দু’টি প্রাইভেট কারে কুমিল্লা থেকে রাজশাহীতে মাদক পাচারের সময় ৩ যুবক গ্রেপ্তার

নাটোর অফিস ॥
নাটোরে তল্লাশী চালিয়ে দুটি প্রাইভেট কারে করে মাদক পাচারের সময় মোঃ শাহিন হোসেন @ সবুজ (২৭), মোঃ আসাদুল ইসলাম (২৫) ও মোঃ হৃদয় মোল্লা (২৫) নামে মাদক ব্যবসায়ী ৩ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ২১ কেজি গাঁজা ও ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার সহ দুটি প্রাইভেট কার জব্দ করা হয়। রোববার ভোর রাতে শহরতলির পূর্ব হাগুরিয়ার মেসার্স এফএনএ ফিলিং স্টেশন এলাকায় এই অভিযান চালায় র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল। উদ্ধার হওয়া ওই ২১ কেজি গাঁজা ও ১১৩ বোতল ফেনসিডিল কুমিল্লা থেকে রাজশাহীতে নিয়ে যাওয়া হচ্ছিল।
র‌্যাব সুত্র জানায়, রোববার ভোর রাতে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল নাটোর জেলার সদর উপজেলার পূর্ব হাগুরিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ওই দুটি প্রাইভেট কারে তল্লাশী চালাতে গেলে কারের চার আরোহী পালানোর চেষ্টা করে। এসময় একজন পালিয়ে গেলেও তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব। পরে তল্লাশী করে প্রাইভেট কারের পিছনের ব্যাকডালা বক্স এর ভিতরে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত শাহিন হোসেন @ সবুজ পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে, মোঃ আসাদুল ইসলাম একই উপজেলার ফরিদপুর ঢাখপিাড়া এলাকার হারুন উদ্দিনের ছেলে এবং মোঃ হৃদয় মোল্লা নাটোরের বড়াইগ্রাম উপজেলাররাজাপুর গ্রামের মোঃ ইদ্রিসের ছেলে।
র‌্যাব-৫ এর অধিনায়ক মেজর নাজমুস সাকিব মাদক সহ তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *