নাতনিকে ধর্ষণের তিন মাস পর দাদু গ্রেফতার

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় নাতনিকে ধর্ষনের অভিযোগে দাদা আব্দুস সালামকে (৪৫) তিনমাস পর গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১৩ জুলাই কাওমী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ওই শিশু ধর্ষনের শিকার হয়। এই ঘটনার তিনমাস পর গত রোববার রাতে (৩০ অক্টোবর) ভিকটিম ওই শিশুর মা বাদি হয়ে বাগাতিপাড়া মডেল থানায় এসংক্রান্ত একটি মামলা দায়ের করেন। ওই মামলা দায়েরের পর পুলিশ পুলিশ অভিযান রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুস সালামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আব্দুস সালাম উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হিজলি দীঘাপাড়াা গ্রামের মৃত রমজান খলিফার ছেলে।
মামলার বাদী ভিকটিমের মা বলেন, অভিযুক্ত আব্দুস সালাম সম্পর্কে তার মামা শশুর হন। তার শিশু কন্যা সম্পর্কে সালামের নাতিন হয়। গত ১৩ জুলাই আব্দুস সালামের আপন ভাতিজীর বিয়ের অনুষ্ঠান চলছিল। সেই অনুষ্ঠানে পরিবারের লোকজন বিভিন্ন কাজে ব্যস্ত ছিলেন। ওই অনুষ্ঠানে আমার ১০ বছরের শিশু কন্যা কাওমী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রীও বিয়ে বাড়িতে ছিল। এ সময় মামা শশুর আব্দুস সালাম আমার মেয়েকে ফুসলিয়ে ডেকে নিয়ে তার বাড়ির (স্টোর রুমে) ঘরে নিয়ে গিয়ে মেয়েটিকে বিবস্ত্র করে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় আমার মেয়ে চিৎকার করলে তার মুখ চেপে ধরে বলে এই কথা কাউকে জানালে তোকে মেরে ফেলবো। সেই ভয়ে এতদিন কাউকে কিছু বলেনি। এরপর থেকে ধর্ষক সালাম নিজেকে আত্মগোপনে রাখে এই তিনমাস। প্রায় তিনদিন আগে সে বাড়িতে আসে। আর তাকে দেখার পর থেকে আমার মেয়ে প্রায় সময় ঘুমের মধ্যে ভয়ে কেঁদে ওঠে। রোববার সকালে আবার আমার মামা শশুর আব্দুস সালামকে দেখে সে ভয় পায় এবং দৌড়ে এসে আমাকে ওইদিনের ঘটনা খুলে বলে। মেয়ের মুখে সব শুনে আমি রাতেই থানায় এসে আমার শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আমার মামা শশুর আব্দুস সালামের বিরুদ্ধে মামলা দায়ের করি। আমি ধর্ষক সালামের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শিশু ধর্ষনের অভিযোগে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিশু প্রায় তিনমাস আগে ধর্ষণের শিকার হয়। রোববার (৩০ অক্টোবর) রাত ৮টার দিকে এজাহার পেয়ে রাত ১০টার দিকে অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *