নাটোরে ঈদে মিলাদুন্নবী উদযাপিত

নাটোর অফিস॥
নাটোরে শোভাযাত্রা ও আলোচনা সভা সহ যথাযোগ্য মর্যাদায় ঈদে মিলাদুন্নবী পালন করা হয়েছে। আহলে সুন্নাতওয়াল জামায়াত দিবসটি উপলক্ষে শহরের বড়হরিশপুর চেরাগে চিশতিয়া মাদ্রাসা প্রাঙ্গনে আলোচনা সভা শেষে শহরে বিশাল শোভাযাত্রা বের করে। আলোচনা সভা ও শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
এছাড়া ইসলামিক ফাউন্ডেশন তাদের কার্যালয়ে ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল ইসলাম। ইসলামিক ফাউন্ডেশন নাটোর জেলা কার্যালয়ের উপ পরিচালক মোঃ আবুল কাশেম সভায় সভাপতিত্ব করেন।
শিশু একাডেমী নাটোর জেলা কার্যালয় দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।
ইসলামিক ফাউন্ডেশন এর পক্ষ থেকে শিশুদের জন্যে হামদ, নাত, ক্বেরাত, উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। শিশু একাডেমীও হামদ, নাত প্রতিযোগিতার আয়োজন করে। সকল মসজিদে এ উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *