বৃদ্ধের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে!

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে জনাব আলী (৬০) নামের এক কৃষকের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। রোববার সকাল সাড়ে ১০ টায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর মোল্লা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই বৃদ্ধকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায়, নাজিরপুর মোল্লা পাড়া মহল্লার প্রবাসী জাকির হোসেন গেদনের বাড়িতে দীর্ঘদিন কাজ করতো কৃষক জনাব আলী। রোববার সকাল আনুমাকি দশটার দিকে হঠাৎ প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম (৫০) চিৎকার করতে থাকে। প্রতিবেশিরা এগিয়ে গিয়ে দেখেন বাড়িতে ওই কৃষক এবং প্রবাসীর স্ত্রী মাটিতে পরে আছে। পরে রক্তাক্ত অবস্থায় কৃষককে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করে।
আহত কৃষক জনাব আলী জানান, আমি প্রবাসীর স্ত্রী নাছিমা বেগমের কাছে ২ হাজার টাকা পেতাম। সেই টাকা দেওয়ার জন্য আমাকে সকালে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। তারপর কৌশলে বাড়িতে থাকা বটি দিয়ে আমার পুরুষাঙ্গ কেটে দেয়।
প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম টাকার বিষয় অস্বিকার করে বলেন, আমি আমার বাড়িতে কাজ করতে ছিলাম। হঠাৎ আমার রুমের পেছনের দরজা দিয়ে এসে জনাব আমাকে জড়িয়ে ধরে। তারপরে আমার ঘরে থাকা বটি দিয়ে আমাকে কুপিয়ে হত্যা করবে বলে হুমকি দেয় তার কথা না শুনলে। হাতাহাতির এক পর্যায়ে আমার ঘরের শোকেচের গ্লাস ভেঙ্গে সে আঘাত পায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন বলেন, এ সংক্রান্ত কোন অভিযোগ এখনও পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে শোনার পর পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *