বড়াইগ্রামে সমবায়ীদের মানববন্ধন

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে একটি সমবায় সমিতির ব্যবস্থাপক মতিউর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে সমবায় সমিতি সংশ্লিষ্ট সদস্যরা। শনিবার সকালে উপজেলার জোনাইল বাজারে জোনাইল আদর্শ মহিলা কো-অপারেটিভ, উদ্যোমী বহুমুখী সঞ্চয়ী সমবায় সমিতি ও জোনাইল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ওই তিনটি প্রতিষ্ঠানের যথাক্রমে প্রতিষ্ঠাতা, সভাপতি ও ব্যবস্থাপক বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক, মানহানিকর ও হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও দ্রুত কারামুক্তির দাবী জানানো হয়।
এ সময় বক্তব্য রাখেন জোনাইল কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, আদর্শ মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি শামীমা আক্তার ও সাবেক সাধারণ সম্পাদক হোসনে আরা, উদ্যোমী বহুমুখী সঞ্চয়ী সমবায় সমিতির সহ-সভাপতি ওমর ফারুক সহ সমবায়ী নেতৃবৃন্দ।
গত ১৭ সেপ্টেম্বর সমবায়ী নেতা মতিউর রহমান, জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ৪ জনের বিরুদ্ধে অপহরণ ও মারপিটের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন উপজেলার নাজিরপুর গ্রামের মাসুদ রানা। ওই মামলায় মতিউর রহমানকে জোনাইল পার্বণী গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *