ট্রেন থেকে নামায় কাল হয়েছে ইমতিয়াজের

নাটোর অফিস ॥
নাটোরের আব্দুলপুর জংসন স্টেশনে ট্রেনে কাঁটা পড়ে হাসানুজ্জামান ইমতিয়াজ (২৩) নামে আইন বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৭টা ৫০ মিনিটের সময় আব্দুলপুর জংসন স্টেশনে ঈশ্বরদী থেকে রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনের কাটা পড়ে। নিহত হাসানুজ্জামান ইমতিয়াজ পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার অ্যাডভোকেট ইসাহাক আলীর ছেলে এবং সে রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বলে নিশ্চিত করেছেন আব্দুলপুর স্টেশনে কর্মরত স্টেশন মাষ্টার জিয়াউল আহসান।
আব্দুলপুর স্টেশন মাষ্টার ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা যায়, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি লালপুরের আব্দুলপুর জংসন স্টেশনে সকাল ৭টা ৫০ মিনিটের দিকে এসে থামে। এসময় ট্রেনের যাত্রি হাসানুজ্জামান ইমতিয়াজ ট্রেন থেকে প্লাটফরমে নামে। পরে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা শুরু করলে হাসানুজ্জামান ইমতিয়াজ চলন্ত ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। ইন্তাজ আলী ওই ট্রেনে রাজশাহী যাচ্ছিলেন। তার সাথে ওই ট্রেনে তার পিতা অ্যাডভোকেট ইসাহাক আলীও ছিলেন। ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েন তিনি। দীর্ঘক্ষন তিন তার ছেলের মৃতদেহের পাশে বাকরুদ্ধ অবস্থায় বসে ছিলেন।
আব্দুলপুর রেলওয়ে স্টেশনে কর্মরত স্টেশন মাষ্টার জিয়াউল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেলওয়ে নিরাপত্তাবাহিনীর সদস্যরা রেল লাইনের ওপর থেকে মৃতদেহটি সরিয়ে রাখে। পরে ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করলে তারা মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *