সিংড়ায় গাঁজাসহ ২জন গ্রেপ্তার

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় ২ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া পৌরসভার নিংগইন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প। মঙ্গলবার সকালে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২ কেজি ১০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ১৩২০ টাকাসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, সিংড়া পৌরসভার উত্তর দমদমা এলাকার মৃত হোসেন আলী শেখ এর ছেলে মোঃ পাশান শেখ (৫০) ও চাড়া জয়নগর এলাকার কালন চন্দ্র দাসের ছেলে শ্রী কাঞ্চন চন্দ্র দাস (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বলেন, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিংড়া থানায় মামলা দায়ের হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *