নাটোরে বিএনপি নেতা আমিনুলের জানাজায় মুসল্লিদের ঢল

নাটোর অফিস ॥
নাটোর জেলা বিএনপি’র আহ্বায়ক ও চেম্বার সভাপতি আমিনুল হকের জানাজার নামাজে মুসল্লিদের ঢল নামে। সোমবার বাদ জোহর নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ শেষে তাকে গাড়িখানা গোরস্থানে দাফন করা হয়।
জানাজার নামাজে নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য আওয়ামীলীগ নেতা শফিকুল ইসলাম শিমুল, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য কাজী

গোলাম মোর্শেদ ও সাবেক সংসদ সদস্য মোজাম্মেল হক, রাসিকের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান,জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু,জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক মেয়র কাজী শাহ আলম, সাবেক মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, রুহুল আমিন তালুকদার টগর,জিল্লুর রহমান বাবুল চৌধুরী, যুবদল নেতা এ হাই তালুকদার,জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান চৌধুরী এহিয়া সহ বিএনপি,জামায়াত ও জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতা-কর্মীসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহন করেন। কলেজ মাঠ একাংশ জলাবদ্ধ থাকায় মাঠ পেরিয়ে শহরের প্রধান সড়কে গিয়ে মুসল্লিরা জানাজায় অংশ নেন।

জানাজা নামাজের আগে ঢাকা থেকে ভার্চ্যুয়াল যোগ দিয়ে মরহুমের জীবদ্দশা নিয়ে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। অসুস্থ দুলু বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।
গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে আমিনুল হক শহরের আলাইপুরের বাড়িতে অবস্থানকালে বুকে ব্যথা অনুভব করলে তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আতœীয়-স্বজন রেখে গেছেন। তাঁর স্ত্রী সুফিয়া হক সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য।
বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি আমিনুল হক দীর্ঘদিন নাটোর শিল্প ও বণিক সমিতি’র সভাপতি ছিলেন। নাটোর থেকে প্রকাশিত দৈনিক জনদেশ পত্রিকার প্রকাশক। নাটোর রোটারী ক্লাবের সাবেক সভাপতি ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। তিনি জেলা বিএনপি’র আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *