নাটোরে বিতরণকৃত টিসিবির পণ্য ইউপি সদস্যের জিম্মা থেকে উদ্ধার

নাটোর অফিস ॥
নাটোরে হতদরিদ্রদের জন্য বিতরণ কৃত স্বল্প মূল্যের টিসিবির পণ্য উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নাটোর সদরের বড়হরিশপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য আব্দুল ওহাবের ক্লাব থেকে এই পণ্য উদ্ধার করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নাদিম সারোয়ার। ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফাইজুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল থেকে ইউনিয়নব্যাপী নির্ধারিত স্থানে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়। এর মধ্যেই স্থানীয় মেম্বার ১০ জনের কার্ডের পণ্য তুলে অন্যত্র সরিয়ে ফেলেন। বিষয়টি জানার পরে তিনি স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক নাদিম সারোয়ারকে বিষয়টি অবহিত করেন। পরে উপ-পরিচালক এবং বড়হরিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হস্তক্ষেপে সেখান থেকে পণ্য গুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
এব্যাপারের ইউপি সদস্য আব্দুল ওহাবের সাথে একাধিকবার যোযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তিনি মোবাইল ফোন রিসিভ না করায় তার সাথে যোগাযোগ করতে না পারায় তার বক্তব্য পাওয়া যায়নি।
এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নাদিম সারোয়ার জানান, ওহাব মেম্বারের কাছে থাকা টিসিবির পণ্যগুলো ফেরত আনা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে যদি অসৎ উদ্দেশ্য প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *