এসএসসি পরীক্ষার্থী জাহিদুলের মৃতদেহ ফসলি জমিতে উপুর হয়ে পড়ে ছিল

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়া থেকে জাহিদুল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নাটোর সদর ও বাগাতিপাড়া উপজেলার সীমান্ত এলাকা কাফকো গ্রামের একটি ফসলি জমি থেকে জাহিদুলের মৃতদেহ উপুর হয়ে পড়ে ছিল। জাহিদুল বাগাতিপাড়া উপজেলার কাফকো গ্রামের দিনমজুর কৃষক রাসেদুল ইসলামের ছেলে। সে পাশের সদর উপজেলার সাধুপাড়া হাই স্কুলের ছাত্র এবং এবারের এসএসসি পরীক্ষার্থী।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, এসএসসি পরীক্ষার্থী জাহিদুল সদর উপজেলার দরাবপুর গ্রামে তার নানা বাড়িতে থাকতো। গতকাল শনিবার দুপুরে সে কাফকো গ্রামে তার এক সহপাঠি ছাত্রীকে রক্ত দানের জন্য কাকফো গ্রামের আসার কথা বলে নানা বাড়ি থেকে বের হয়। কিন্ত সে নানা বাড়ি বা বাবার বাড়িতেও ফেরেনি। আজ রোববার সকালে বাবার বাড়ির অদুরে একটি ফসলি জমিতে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসার পর তার মৃত দেহ সনাক্ত করে স্থানীয়রা।
এদিকে স্কুল ছাত্রের মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সহ পুলিশের উর্ধতন কর্মকর্তা,সিআইডিও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নিহতের বোন রাশেদা জানান, তার ভাইকে হত্যা করা হয়েছে অ তারা তার ভাইয়ের হত্যাকারিদের ফাঁসির দাবি জানান।
অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন জানান,মৃতদেহ ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনাটি পুলিশ,সিআইডি ও পিবিআই তদন্ত করে দেখছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *