বড়াইগ্রামে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে শাবনুর খাতুন (২৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলা জোনাইল ইউনিয়নের কুশমাইল সংগ্রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শাবনুর সংগ্রামপুর গ্রামের চাঁন মিয়ার স্ত্রী ও পারকোল গ্রামের আলম শেখের মেয়ে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী চাঁন মিয়াকে আটক করেছে পুলিশ।
আলম শেখ বলেন, সাত বছর আগে সংগ্রামপুর গ্রামের নবাব আলী ছেলে চাঁন মিয়ার (৩২) সাথে আমার মেয়ের বিয়ে দেই। বিয়ের সময় দেড় লাখ টাকা যৌতুক দেই। কিন্তু তারা আরও টাকা দাবী করে আমার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। বিষয়টি নিয়ে একাধিকবার স্থাণীয় ভাবে শালিস মিমাংসা করা হয়েছে।
তিনি আরো বলেন, শুক্রবার নিজ শয়ন ঘরে আড়ার সাথে ওড়নায় ঝুলন্ত লাশ পাওয়া যায়। লাশের পা মাটির উপরে দাঁড়ানো অবস্থায় ছিল। আমার দৃঢ় বিশ^াস মেয়েকে তারা হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।
চাঁন মিয়া বলেন, আমি ঢাকাতে একটি কারখানায় কাজ করি। বুধবার বাড়ি এসেছি। আমার শশুর বাড়ি যাওয়ার জন্য জন্য শাবনুর আমাকে বলে। আমি দুইদিন পরে যেযতে চেয়েছি। এই অভিমানে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের আড়ার সাথে ওড়ণা পেঁচিয়ে আতœহত্যা করে।
বড়াইগ্রাম থনার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক বলেন, এই বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা ও জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী চাঁন মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতন্তের রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *