বড়াইগ্রামে স্বামী-স্ত্রীর বিষপান ॥ স্ত্রীর মৃত্যু

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে আতœহত্যার উদ্দেশ্যে স্বামী-স্ত্রী একসাথে বিষপানের ঘটনা ঘটেছে। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী স্ত্রী বিথী পারভীন (২৭) এর মৃত্যু হয়। আর স্বামী ফারুক হোসেন (৩৫) আশঙ্কাজনক অবস্থায় এখনো বেঁচে আছেন। শুক্রবার উপজেলার বনপাড়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হালদারপাড়া এলকায় ফারুকের ভাড়া বাসায় ওই ঘটনা ঘটে। তারা উভয়ে ৯নম্বর ওয়ার্ডের কালিকাপুর এলাকার স্থায়ী বাসিন্দা।
বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, ফারুক হোসেন তার দ্বিতীয় স্ত্রী বিথী পারভীনকে নিয়ে হালদারপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। সেখানেই তারা একসাথে কিটনাশক পান করেন । পরে তাদের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে বনপাড়া ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী মেডিকেলে ভর্তির পরেই কর্তব্যরত চিকিৎস স্ত্রী বিথীকে মৃত ঘোষনা করেন।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শফিকুল ইসলাম জানান, ফারুক হোসেন এবং বিথী পারভীন উভয়ে খালি পেটে দানাদার জাতীয় কিটনাশক খেয়েছিলেন। ফলে ফারুক বেঁচে থাকলেও আশঙ্কা কাটেনি।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক জানান, ফারুখ হোসেনর দু’টি সংসার। তিনি ছোট স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে পারিবারিক কলহের কারনে এমন ঘটনা ঘটেছে। লাশ ময়না তদন্ত শেষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *