ভাই বোনের জমি দখল করা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সারোয়ার জেল হাজতে

নাটোর অফিস॥
জাল দলিলের মাধ্যমে ৯ ভাই বোনের জমি আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় নাটোর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন স¤পাদক এবং তেবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম সারোয়ারকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত। বুধবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক আবু সাঈদ তাকে জেল হাজতে প্রেরন করেন।
বাদির আইনজীবী সায়েম হোসেন উজ্জ্বল জানান, গোলাম সারোয়ার তার ছোট ভাই মুফতি মাওলানা মো: শফী কাসেমীর স্বাক্ষর জ্বাল করে ২০২১ সালের ১২ জুলাই বাটোয়ারা দলিল করেন। এরপর সদর উপজেলার একডালা এলাকার পৈত্রিক স¤পত্তির ১০৪ শতাংশ জমি দখল করে ভোগ করছেন গোলাম সারোয়ার । এই ঘটনায় ২০২১ সালের ১১ অক্টোবর মুফতি মাওলানা মো: শফী কাসেমী বাদি হয়ে আদালতে মামলা করেন। মামলার নির্ধারিত দিনে আজ বুধবার গোলাম সারোয়ার আদালতে হাজির হলে আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
গোলাম সারোয়ারের অপর ছোট ভাই এমদাদুল হক বাচ্চু অভিযোগ করে বলেন, তারা ১২ ভাই বোনের মধ্যে ৯ ভাই বোনের স¤পত্তি গোলাম সারোয়ার জালিয়াতি করে দখল করে নিয়েছে।
জেলা বিএনপির সাবেক সাধারন স¤পাদক ও বর্তমানে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাচ্চু বলেন, গোলাম সারোয়ার আগে বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকলেও এখন তিনি বিএনপির কেউ নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *