নাটোরে ছাত্রলীগের ধাওয়ায় বাম জোটের প্রচার সমাবেশ ভুন্ডুল

নাটোর অফিস ॥
নাটোরে ছাত্রলীগের ধাওয়ায় বাম জোটের কর্মসুচী ভুন্ডুল হয়ে যায়। সোমবার বিকেলে জ্বালানী তেল সহ নিত্যপন্যের মুল্য বৃদ্ধির প্রতিবাদে ২৫ আগষ্ট দেশব্যাপী অর্ধদিবস হরতালের সমর্থনে শহরের হরিশপুর বাইপাস মোড়ে মানববন্ধ ও প্রচার সমাবেশ করার সময় ছাত্রলীগ তাদের ওপর চড়াও হয়। এসময় ব্যানার ও লিফলেট কেড়ে নেয় তারা। এছাড়া মাইকের তার ছিড়ে বাম জোটের নেতা কর্মীদের জোর করে সরিয়ে দেয় তারা। এসময় নেতা-কর্মীদের লাঞ্চিত করা হয় বলে অভিযোগ করেন বাম জোটের স্থানীয় নেতৃবৃন্দ।
জেলা কমিউনিষ্ট পার্টির সাধারন সম্পাদক আলফুজ্জামন অভিযোগ করে বলেন, হরিশপুর বাইপাস মোড় এলাকায় বাম জোটের ২৫ আগষ্ট হরতালের প্রচার সমাবেশে ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালায়। তারা আমাকে সহ বাসদ জেলা সদস্য সচিব মোবারক হোসেন,সিপিবি নেতা আরিফ আহমেদ, বাসদ নেতা কোরবান আলী, ছাত্র ইউনিয়ন নেতা মেহেদী হাসান,ছাত্র ফ্রন্ট নেতা মাহফুজ আহমেদসহ অন্তত ১০-১৫ জনকে লাঞ্ছিত ও মারপিট করে। এতে বেশ কয়েকজন আহত হয়।
এই ঘটনায় বাম জোটের জেলা সমন্বয়ক সিপিবি জেলা সভাপতি কমরেড নির্মল চৌধুরি এবং বাসদ জেলা আহ্বায়ক দেবাশীষ রায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন ‘ এই সরকার স্বৈরাচারী কায়দায় দলীয় গুন্ডা দিয়ে দেশ পরিচালনা করছে সে করণেই শান্তিপূর্ণ গণতান্ত্রিক কর্মসূচীতে হামলা চালিয়ে সহমতকে দমন করার নীতি নিয়ে চলছে’।
নেতৃবৃন্দ নাটোরবাসীকে আগামী ২৫ আগষ্ট বৃহস্পতিবার অর্ধ দিবস ( ৬টা-১২টা) হরতাল সফল করার আহ্বান জানান।
এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন,তিনি এবিষয়ে কিছুই জানেননা তারা। পরে খোঁজ নিয়ে জেনেছেন ছাত্রলীগের কোন কর্মী ঘটনাস্থলে ছিলেন না। ছাত্রলীগের কোন কর্মী সমর্থক এই ঘটনার সাথে জড়িত নয়।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি) নাছিম আহমেদ জানান, এব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। তবে খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *