সিংড়ায় চোরাই মেশিনসহ আটক-৪

 

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় ৯৯৯ এ কল পেয়ে চোরাই শ্যালো মেশিনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা যায়, সোমবার রাত আনুমানিক আড়াইটায় ৯৯৯ এর মাধ্যমে সিংড়া থানা পুলিশ জানতে পারে চলনবিলের প্রত্যন্ত এলাকা বিয়াশ চারমাথায় চোরাই শ্যালো মেশিন ভুটভুটিতে করে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪ জনকে আটক করে। এসময় তাঁদের কাছ থেকে ৩টি শ্যালো মেশিন ও একটি ভুটভুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো, উপজেলার ডাহিয়া ইউনিয়নের

বেড়াবাড়ি গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে মো. কামাল হোসেন (৩০), মো. আকবর মোল্লা’র ছেলে আঃ হামিদ ওরফে জাম্বু (৩৮), একই গ্রামের মুন্টু মোল্লা’র ছেলে মো. শুভ মোল্লা (২৫) ও পাশ্ববর্তী তাড়াশ উপজেলার নামোসিলেট গ্রামের মৃত মওলা বক্সের ছেলে মোজাহার আলী (৩০)। মঙ্গলবার দুপুরে পুলিশ আটক ৪ জনসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করে। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, চোরাই মেশিনসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *