বৃদ্ধা মা-কে নির্যাতনের ভিডিও ভাইরাল

 

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে ফিরোজা বেগম (৮০) নামে এক বৃদ্ধা মাকে হাতুড়ি দিয়ে নির্যাতন চেষ্টার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এক মিনিট এক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় ছেলে আবুল হোসেন (৪৯) হাতুড়ি হাতে তার মাকে আঘাতে চেষ্টার পাশাপশি অকথ্য ভাষায় গালাগাল করছেন। ভিডিওটি মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ঘটনাটি উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ভরতপুর উত্তরপাড়া গ্রামের। অভিযুক্ত আবুল হোসেন ওই গ্রামের মৃত আব্দুল আওয়াল ও ফিরোজা বেগম দম্পতির ছোটছেলে।
বৃদ্ধার মেয়ে রোকেয়া বেগম বলেন, আবুল হোসেন বিভিন্ন সময় তার মা ফিরোজা বেগমকে (৮০) মারপিট করত। এঘটনায় অতিষ্ঠ হয়ে ফিরোজা বেগম সম্প্রতি নাটোর কোর্টে আবুল হোসেন বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত আবুল হোসেনকে মায়ের সাথে সু-সম্পর্ক রাখতে এবং ভরণ-পোষন দিতে নির্দেশ দিয়ে তাকে অভিযোগ থেকে মুক্তি দেয়। আদালতের নির্দেশনা মোতাবেক দুই সপ্তাহ আগে মাকে নিজ বাড়িতে নিয়ে যায় আবুল হোসেন। কিন্তু নিজ বাড়িতে নেওয়ার পর থেকে আবার নির্যাতন শুরু হয়। তার মাকে হাতুরি দিয়ে মারপিট, চুরি দিয়ে গলা কেটে হত্যা চেষ্টা ও প্লাস দিয়ে আঙ্গুলের নখ তুলে নেওয়ার চেষ্টা করে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তি কর্তৃক ধারণকৃত এক মিনিট এক সেকেন্ড দৈর্ঘ্যরে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। তিনি আরও বলেন, আমরা চার ভাই দুই বোন। আবুল হোসেন সবার ছোট।
অভিযুক্ত আবুল হোসেন বলেন, আমি মাকে নির্যাতন করি নাই। আমাকে বাদ দিয়ে সব ভাই-বোন মিলে মায়ের কাছ থেকে জমি রেজিষ্ট্্ির করে নিয়েছেন। তারাই মাকে দিয়ে সমস্ত ঘটনা ঘটিয়েছেন। ভিডিওতে আপনার ছবি দেখা যাচ্ছে, এমন প্রশ্নে তিনি নিরব থাকেন।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিডিটি পুলিশের নজরে আসার পরই অভিযান চালিয়ে আব্দুল হোসেনকে আটক করে থানায় আনা হয়। পরবর্তীতে তার মা অভিযোগ দায়েরে অস্বীকৃতি জানান এবং মুক্তি আবেদন করেন। একই সাথে স্থাণীয় বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন দায়িত্ব নেওয়ায় তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।তিনি আরও বলেন, আবুল হোসেন কিছুটা মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী মানুষ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *