পরিক্ষা দিয়ে বাড়ি ফিরেনি মাদ্রাসা শিক্ষার্থী “নাফি”

নাটোর অফিস ॥
গণিত পরিক্ষা দিয়ে বাড়ি ফিরে আসেনি মশিউর রহমান নাফি (১২) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী। শনিবার সকালে পরীক্ষা দেওয়ার জন্য বাড়িতে বের হয় নাফি। কিন্তু একদিন অতিবাহিত হলেও বাড়ি ফিরে আসেনি নাফি। সে নাটোরের বাগাতিপাড়া উপজেলার সদর ইউনিয়নের শ্রীরামপুর (ইসলামপুর) গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে ও ইসলামপুর দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র। এ বিষয়ে নিখোঁজ নাফির মা নুরুন্নাহার বাগাতিপাড়া মডেল থানায় একটি সাধারণ ডাইর করেছেন।
দায়েরকৃত ডাইরি ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার মশিউর রহমান নাফির গণিত পরিক্ষা ছিল। কিন্তু সে তার মায়ের কাছে পরিক্ষা না দেবার ইচ্ছা প্রকাশ করে। এ সময় নাফিকে পরিক্ষা দিতে যেতে হবে মর্মে কয়েকটি চর-থাপ্পর দেয় তার মা। পরে সকাল ৯টার দিকে প্রায় জোর করেই ছেলেকে মাদ্রাসায় পাঠিয়ে দেন নুরুন্নাহার। কিন্তু দিন গড়িয়ে রাত হলেও মশিউর বাড়িতে না আসায় তার মা সহ আত্মীয়-স্বজন খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু তাকে কোথাও না পেয়ে রোববার (১৯ জুন) সকালে স্থানীয় থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডাইরি করেন নাফির মা নুরুন্নাহার। একই সাথে নাফির সন্ধান পেলে ০১৭২৬৫২৯২২৮, ০১৭৩৭৩৫৬২৪৭এই দুটি মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছেন নাফির মা নুরুন্নাহার।
তবে মাদ্রাসায় মশিউর এর খোঁজ করতে গেলে মাদ্রাসার সুপার নজরুল ইসলাম জানান, নাফি শনিবারের এর গণিত পরিক্ষায় অনুপস্থিত ছিল। এমনকি সে প্রতিষ্ঠানেই আসেনি।
মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, মাদ্রাসার ৫ম শ্রেণির শিক্ষার্থীকে খুঁজে পাওয়া যাচ্ছেনা মর্মে একটা সাধারণ ডাইরি পেয়েছি। বিষয়টি আমলে নিয়ে গুরুত্ব সহকারে মশিউর রহমান নাফিকে খোঁজা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *