বাগাতিপাড়ায় মুসিল্লদের বিক্ষোভ সমাবেশ

নাটোর অফিস॥
ভারতের বিজেপি মুখপাত্র নূপুর শর্মাসহ দুই নেতা মুসলিমদের শেষ নবী হজরত মোহাম্মদ (সা:) ও আয়েশা (রা:) কে বিভ্রান্তকর মন্তব্যের প্রতিবাদে নাটোরের বাগাতিপাড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে মুসলিম জনতা। শনিবার উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সর্বস্তরের দ্বীনদার মুসলিম জনতার আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
দয়ারামপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে হাজার হাজার মুসল্লি বিক্ষোভ মিছিলটি শুরু করে পার্শ্ববর্তী উপজেলার ধুপইল বাজার সহ বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে দয়ারামপুর বাস টার্মিনালে একটি সমাবেশে অনুষ্ঠিত হয়।
জয়ন্তিপুর মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা রবিউল ইসলামের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, কাজিপাড়া দাখিল মাদরাসা শিক্ষক মাওলানা আবুল হাসেম।
ভারতের বিজেপি মুখপাত্র নূপুর শর্মাসহ দুই নেতার বক্তব্যের নিন্দা জানিয়ে বক্তারা বলেন, ইসলাম ধর্মকে অবমাননা করে রাসূল (সা:)ও আয়েশা (রা:)-কে নিয়ে কটূক্তি করা হয়েছে। এর প্রতিবাদে আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে।এমন নিকৃষ্ট কর্মকাণ্ড বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণে সকল মুসলিম দেশ, নেতৃবৃন্দ ও শান্তিকামী মানুষের প্রতি আহ্বান জানাচ্ছি। এমন ঘটনা প্রতিরোধে মুসলিম উম্মাহর উচিৎ ঐক্যবদ্ধভাবে জোরালো প্রতিবাদ করা। এসময় এদেশের রাষ্ট্র প্রধানের হস্তক্ষেপও কামনা করেন বক্তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *