লালপুরের ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের গণপদত্যাগের হুমকি

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে ইউনিয়ন যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবি জানিয়ে গণপদত্যাগের হুমকি দিয়েছেন নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার ওয়ালিয়া গ্রামে ওয়ালিয়া ইউনিয়ন যুবদল আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই হুমকি দিয়েছেন নেতাকর্মীরা।
নবগঠিত যুবদলের আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,গত ২৯ মে ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের একটি অগণতান্ত্রিক ও অরাজনৈতিক অথর্ব আহবায়ক কমিটি পাশ করেছে। যার আহবায়ক একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান ও ১ নং যুগ্ন আহবায়ক একজন অরাজনৈতিক ব্যক্তি তার আদিনিবাস সিরাজগঞ্জ জেলায়তার পরিবার ও সে কখনো বিএনপির রাজনিতি করেনি। এছাড়া ২ জন যুগ্ন আহবায়ক কখনো বিএনপির দুঃসময়ে রাজপথে ছিলেননা। অথচ যারা পূর্বে বিএনপির দুঃসময়ের ত্যাগী নেতাকর্মী তাদের এই নবগঠিত কমিটিতে রাখা হয়নি। আগামী ৭ দিনের মধ্যে ওই কমিটি বিলুপ্ত করে পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীদের নিয়ে ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠনের জোর দাবি জানান। বক্তারা বলেন, বিএনপি প্রয়াত সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটল পরিবারের রাজনিতিকে ধ্বংস করার লক্ষে ষড়যন্ত্র করে এই কমিটি গঠন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হাসান আলী, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক জয়নাল আবেদীন, বিএনপি নেতা আমির হোসেন, আক্কাম আলী, যুবদল নেতা আউলিয়া, নবগঠিত যুবদলের আহবায়ক কমিটির সদস্য মাজদার রহমান, উজ্জল, রাকিব হোসেন, লালপুর থানা যুবদলের সাবেক প্রচার সম্পাদ বিদ্যুৎ কুমার ঘোষ, টোকন আলী প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *