খেদমতের নামে ডাইনিং রুমে ডেকে নিয়ে ছাত্রকে বলাৎকার॥ প্রধান শিক্ষক গ্রেপ্তার

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে উঠেছে ইসলামিক স্কুলের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ওই ছাত্রের মা বাদি হয়ে বাগাতিপাড়া থানায় এসংক্রান্ত একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও অভিযোগ পত্র সুত্রে জানাযায়, উপজেলার তমালতলা ইকরা ইসলামিক স্কুলের বিভাগের ওই ছাত্রকে স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান গত ১৮ রমজানের রাতে জোরপুর্বক বলাৎকার করেন। ওই দিন গভীর রাতে প্রধান শিক্ষক ওই ছাত্রকে খেদমতের জন্য ডাইনিং রুমে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে বলাৎকার করে। এবিষয়ে কাউকে বলতে নিষেধ করেন শিক্ষক। ঈদুল ফিতরের ছুটি শেষে ওই ছাত্র স্কুলে যেতে চায়না। পরিবার থেকে তাকে স্কুলে যাওয়ার জন্য চাপ দিলে সে তার পরিবারের সদস্যদের সব ঘটনা খুলে বললে ছাত্রের মা ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে মঙ্গলবার রাতে থানায় লিখিত অভিযোগ করেন।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রের মায়ের দায়ের করা অভিযোগ পত্রটি মামলা হিসেবে গ্রহণ করে মঙ্গলবার রাতেই ইকরা ইসলামিক স্কুলে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক মিজানুর রহমান বাবুকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে। আটককৃত ওই প্রধান শিক্ষক মিজানুর রহমান গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত খয়রাতুজ্জামানের ছেলে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *