বড়াইগ্রামে ১৫ হাজার পরিবারে ঈদের বিশেষ ভিজিএফ বিতরণ

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে ঈদুল ফিতর উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ এর আওতায় দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে চোদ্দ হাজার ৯২০ টি পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
বুধবার সকালে উপজেলার বনপাড়া পৌরসভায় চার হাজার ৬২১ জনের মাঝে ওই চাল বিতরণ করা হয়। বনপাড়া ডিগ্রি কলেজ চত্বরে চাল বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থাণীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই প্রমূখ। এদিকে সকাল আটটায় উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নে দুই হাজার ৪২৫ জনের মাঝে ভিজিএফ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও ইউপি চেয়ারম্যান মমিন আলী। নগর ইউনিয়নে দুই হাজার ৬৪৫ জনের মাঝে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ইউএনও মারিয়াম খাতুন ও ইউপি চেয়ারম্যান মোস্তফা শামসুজ্জোহা সাহেব। এছাড়া বড়াইগ্রাম পৌরসভায় তিন হাজার ৮১, জোয়াড়ী উইনয়নে দুই হাজার ৫৪৫, জোনাইল ইউনিয়নে দুই হাজার ১০৫, মাঝগাঁও ইউনিয়নে দুই হাজার ২১৮, গোপালপুর ইউনিয়নে এক হাজার ৬১৭ এবং চাঁন্দাই ইউনিয়নে এক হাজার ৩৬৫ জনের মাঝে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুর রাজ্জাক বলেন, ঈদের আগেই পৌরসভা ও ইউনিয়নে চাল বিতরণ নিশ্চিত করা হয়েছে।
ইউএনও মারিয়াম খাতুন বলেন, বিশৃঙ্খলা এড়াতে গ্রাম পুলিশের সহায়তায় সারিবদ্ধ থাবে সকলের মাঝে সঠিক ওজনে চাল বিতরণ নিশ্চিত করা হয়েছে। সংশ্লিষ্ট তদারকী কর্মকর্তাগণ যথাযথভাবে দায়িত্ব পালন করেছেন। কোন অনিয়মের অভিযোগ পাওয়া যায় নাই।
স্থাণীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার নির্বিঘেœ বিতরণের জন্য সরকারী কর্মকর্তার পাশাপাশি দলীয় নেতা-কর্মীরা কঠোর তদারক করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *