সিংড়ায় যাত্রিবাহি বাস চাপায় স্কুল ছাত্র দুই বন্ধু নিহত

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় যাত্রিবাহি বাসের চাপায় বাপ্পি ওরফে কনক(১৯) ও আল আমিন (১৭) নামে মোটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত হয়। রোববার নাটোর-বগুড়া মহাসড়কের নেংগুইন বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাপ্পী ওরফে কনক সিংড়া উপজেলার কৃষ্ণপুর নওদাপাড়ার জনাব আলীর ছেলে এবং আল আমিন একই এলাকার জিন্নাহ আলীর ছেলে। তারা দুই বন্ধু উপজেলার চকপুর বিলভরট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায় ,রোববার নাটোর-বগুড়া মহাসড়কের নেংগুইন আমিনা ফিলিং স্টেশনের পশ্চিমে শুটকির আড়ৎ সংলগ্ন বামিহাল টু নাটোরগামী (ঢাকা মেট্রো ব ১১-৮১৭৬) মুক্ত বলাকা পরিবহণ নামে যাত্রিবাহ বাস বিপরীতমুখি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা কৃষ্ণপুর নয়াদাপাড়া এলাকার বাপ্পি ওরফে কনক ও আল আমিনকে গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাপ্পি ওরফে কনককে মৃত ঘোষণা করেন। আহত আল আমিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাাতালে নেওয়ার পথে সে মারা যায়।
হাইওয়ে পুলিশের উপ- পরিদর্শক জামিল জানান, ঘাতক বাসটি হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *