ক্ষমতায় গেলে প্রতিহিংসার রাজনীতি করব না -দুলু

নাটোর অফিস॥
সাবেক উপমন্ত্রী বিএনপি সাংগঠনিক স¤পাদক এম,রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন,বিএনপির প্রতি আস্থা রাখুন, আগামীতে আমরা ক্ষমতায় গেলে জাতীয় সরকার প্রতিষ্ঠা করব। একদলীয় শাসনের অবসান ঘটতে আর মাত্র কয়েকটি দিন বাকি। সামনে সুদিন আসছে। আওয়ামী লীগের একতরফা নির্বাচন ঠেকাতে প্রতিটি ভোটকেন্দ্রে ‘সর্বদলীয় সংগ্রাম কমিটি’ গঠন করা হবে। দেশে আইনের শাসন, মৌলিক অধিকার, বাক স্বাধীনতা ও মানবাধিকার নেই। গণতন্ত্রহীন এ দেশ পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে। আমরা ক্ষমতায় গেলে প্রতিহিংসার রাজনীতি করব না। প্রতিহিংসা ও প্রতিশোধের রাজনীতি নয়, আমরা ঐক্যের রাজনীতি চাই।
শনিবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মহফিলে প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন। দুলু আরোও বলেন,দ্রুত সময় বয়ে যাচ্ছে, মানুষের হৃদয়ের ¯পন্দন অনুভব করুন। দেশকে হানাহানি ও অনিশ্চয়তার দিকে ঠেলে না দিয়ে সমঝোতার পথে আসুন। এতে দেশ ও দেশের মানুষ উপকৃত হবে।গণতন্ত্র চোরাবালিতে হারিয়ে যেতে বসেছে। সবার মিলিত চেষ্টায় রুগ্ন গণতন্ত্রকে সারিয়ে তুলতে হবে। শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক পন্থায় ক্ষমতা হস্তান্তরপথ উন্মুক্ত করতে হবে। তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সময়ের চাহিদা ও জাতীয় দাবিতে পরিণত হয়েছে। তাই আসুন, সবাই মিলে সোচ্চার হই। ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র রক্ষা
করি।
জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র অন্যতম নেতা শহিদুল ইসলাম বাচ্চু , কাজী শাহ আলম ,ফরহাদ আলী দেওয়ান শাহীন , আব্দুল আজিজ,এডভোকেট রুহল আমিন টগর ,জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম প্রমুখ ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *