সুমন ট্রেডিং কর্পোরেশনের ইফতার মাহফিলে ব্যতিক্রমী আসন বিন্নাস

নাটোর অফিস॥
নাটোরে সুমন ট্রেডিং কর্পোরেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় একটি চাইনিজ রেস্তোরায় আয়োজিত এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে আগত অতিথিদের নজর কাড়ে ব্যতিক্রমী আসন বিন্নাস। এছাড়া বিভিন্ন পেশা ও শ্রেণীর আমন্ত্রিত অতিথিদের সুন্দর নামকরনে বিভাজন ছিল নতুনত্বের ছোঁয়া। একই সাথে প্রতিটি টেবিলে অতিথিদের নিজ নিজ নামের নেমপ্লেট দিয়ে সাজানো ছিল আসন। যা ছিল আমন্ত্রিত অতিথিদের কাছে ছিল ব্যতিক্রমী বিষয়। আসন বিন্নাসে গণমাধ্যম কর্মীদের টেবিলের নামকরণ করা হয় ‘উদ্যম’, পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের টেবিলের নামকরন করা ছিল ‘উৎসর্গ’,সরকারী কর্মকর্তাদের টেবিলের নামকরণ করা

হয়‘অবিচল, ব্যাংক কর্মকর্তাদের টেবিলের নাম ছিল “আস্থা, ব্যবসায়ীদের টেবিলের নাম ছিল ‘বনলতা এবং সুমন ট্রেডিংয়ের টেবিলের নামকরন করা ছিল ‘সংকল্প’ । ব্যতিক্রমী এই আসন বিন্নাসের জন্য সুমন ট্রেডিং কর্পোরেশনের কর্ণধার নাটোরের লাঠি বাঁশি সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও সম্প্রীতি বাংলাদেশের নাটোর কমিটির সভাপতি আব্দুস সালামকে সাধুবাদ সহ অভিনন্দন জানান সকলে।
‘এক সাথে আগামীর পথে’ এমন শ্লোগান নিয়ে আয়োজন করা এই ইফতার মাহফিলে বিশিষ্ট অতিথিদের মধ্যে ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ,পুলিশ সুপার লিটন কুমার সাহা,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম.অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার,অতিরিক্ত পুলিশ সুপার তারিক জুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার মহোসিন,অধ্যক্ষ আব্দুর রাজ্জাক সহ বিভিন্ন ব্যাকের ম্যানেজার ও প্রিন্সিপাল অফিসার এবং সরকারী বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *