নাটোরে আটক ১৭ মাদকসেবীর কারাদন্ড।

জাগোনাটোর রিপোর্ট:
নাটোরে ১৭ মাদকসেবীকে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। রোববার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আদনান চৌধুরী এ আদেশ দেন। এরআগে শনিবার (০৫ মে) দিনগত রাতে শহরের তেবাড়িয়া এলাকার আমবাগানে অভিযান চালিয়ে র‌্যাব-৫ এর একটি দল মাদক সেবনরত অবস্থায় তাদেরকে আটক করে। দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানায় র‌্যাব-৫।

দন্ডপ্রাপ্ত ১৭ মাদকসেবীরা হলেন- নাটোর সদর উপজেলার তেবাড়িয়া এলাকার বাসিন্দা মোঃ ফারুক হোসেন (২০), মোঃ আরমান (২০), মোঃ জুয়েল হোসেন (২০), মোঃ সুমন (২৩), মোঃ হানিফ (২৮), বলাই চন্দ্র সরকার (২৬) মোঃ মাইনুদ্দিন
(২০), মোঃ আল আমিন (২০), মোঃ মিঠুন (২১),. মোঃ জুয়েল (২৩), মোঃ শাহিন হোসেন (২৭), মোঃ শফিকুল ইসলাম (২৭), মোঃ বিপুল (১৮), মোঃ ফয়সাল শেখ
(১৮), মোঃ রাসেল আহম্মেদ (২৫), শহরের মল্লিকহাটি এলাকার বাসিন্দা সাইদুল প্রাং (৩৫), এবং রামনগর এলাকার মোঃ পিয়ারুল ব্যাপারী (৩০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কমান্ডার (এএসপি) মোঃ আজমল হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল শনিবার দিনগত রাতে নাটোর সদর উপজেলার তেবাড়িয়ার আম বাগান এলাকায় তিন ঘন্টার অভিযান পরিচালনা করেন। অভিযানে ১৭ যুবককে মাদক সেবন অবস্থায় আটক করা হয়। রোববার সকালে ভ্রাম্যমান আদালতে সোর্পদ করা হলে তারা অপরাধ স্বীকার করেন। এসময় বিচারক তাদের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। পরে ভ্রাম্যমান আদালতের নির্দেশে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *