নাটোর কারাগারে হত্যা মামলার আসামী সহ ২ জনের মৃত্যু

নাটোর অফিস॥
নাটোর কারাগারে মাদক মামলার কয়েদি ওসমান শেখের (৩৩) মৃত্যুর প্রায় ৭ ঘন্টা পর আনছের আলী (৪৬) নামে একটি হত্যা মামলার হাজতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৩টার দিকে আনছের আলীর বুকে ব্যাথা অনুভব হলে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টা ৫৮ মিনিটের দিকে তিনি মারা যান। এর আগে রাত সোয়া ৮টার দিকে মাদক মামলার কয়েদি ওসমান শেখ মারা যায়। অসুস্থ ওসমান শেখকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নাটোর জেলা কারাগারের ডেপুটি জেলার জাহিদ হাসান জানান, ১৪ মার্চ মাদক গ্রহণের অভিযোগে ভ্রাম্যমান আদালতে ওসমান শেখের সাজা হয়। ওই দিন থেকেই ওসমান নাটোর জেলা কারাগারে কয়েদি হিসেবে বন্দী ছিলেন। অপরদিকে আনছার আলীকে চলতি বছরের ১৭ জানুয়ারী নাটোরের লালপুর থানার একটি হত্যা মামলার আসামী হিসেবে কারাগারে আনা হয়। তার বিরুদ্ধে লালপুর থানায় ধারা ৩০২/২০১/৩৪ প্যানেল কোট এ মামলা রয়েছে। আনছের আলী পাবনা জেলার চক ভানুরা গ্রামের মৃত ভানুর ছেলে। বৃহস্পতিবার রাত ৩টা ৫ মিনিটের দিকে তার বুকে ব্যাথা শুরু হলে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টা ৫৮ মিনিটের দিকে তিনি মারা যান।
নাটোর সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আরএমও ডাঃ এম এ মোমিন জানান,আনছের আলীকে বৃহস্পতিবার রাত ৩টা ২৫ মিনিটের সময় বুকে ব্যাথা নিয়ে ভর্তি করা হয়। পরে রাত ৩টা ৫৮ মিনিটের সময় তিনি মারা যান। এছাড়া রাত ৮টার পর মৃত অবস্থায় কয়েদি ওসমান শেখকে আনা হয়। ময়না তদন্তের জন্য মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *