নাটোরের উন্নয়নে সাংবাদিকদের সহায়তা চাইলেন আ’লীগ নেতারা

নাটোর অফিস॥
নাটোরের উন্নয়নে সাংবাদিকদের সহায়তা চাইলেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। নাটোরের উন্নয়ন না হওয়ার জন্য নিজেদের অভ্যন্তরীণ কোন্দল, ভূমি না পাওয়ার জটিলতা উন্নয়ন পিছিয়ে দিয়েছে বলে বলেন নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার রাতে নাটোরের উন্নয়ন চিন্তা নিয়ে ইউনাইটেড প্রেস ক্লাব ও নাটোর প্রেসক্লাবে পৃথকভাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসব কথা বলেছেন জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি সংসদ সদস্য আব্দুল কুদ্দুস ও সাধারন সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।
এই দুটি মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সংরক্ষিত আসনের সংসদ সদস্য রতœা আহমেদ, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার ,আওয়ামীলীগ নেতা সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু,বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।
পৃথক দু’টি সভায় স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, বিচার, আইন ও নির্বাহী বিভাগের সমন্বিত প্রচেষ্টায় দেশের উন্নয়ন ও সুশাসন নিশ্চিত হয়। এক্ষেত্রে সংবাদ মাধ্যম চালিকা শক্তি হিসেবে কাজ করে। উন্নয়ন ও অনিয়মের প্রশ্নে সংবাদ মাধ্যমকে হতে হবে নির্ভিক, আপোষহীন।
তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সকলের মধ্যে দেশপ্রেম থাকলে এই উন্নয়ন প্রচেষ্টা হবে টেকসই এবং এগিয়ে যাবে প্রজন্ম থেকে প্রজন্মে। শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, সামাজিক ও মানবিক উন্নয়ন নিশ্চিত করা প্রয়োজন। তবেই সমাজ বাসযোগ্য থাকবে।
আওয়ামীলীগ নেতৃবৃন্দ উল্লেখ করে বলেন,বঙ্গবন্ধুর ঘোষিত দ্বিতীয় রাজধানী হিসেবে নাটোরকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে সমন্বিত প্রচেষ্টা গ্রহন করা হবে। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত নাটোরে একটি আধুনিক প্রেসক্লাব কমপ্লেক্স নির্মাণ কাজে সর্বাঙ্গিন সহযোগিতার করা হবে।
নাটোর প্রেস ক্লাব ভবনের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফারাজি আহমেদ রফিক বাবন এবং ইউনিাইটেড প্রেস ক্লাব মিলনায়তনের মতবিনিময় অনুষ্ঠানের সভাপত্বি করেন রেজাউল করিম রেজা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *