গুদাসপুর ও নলডাঙ্গায় দূর্ঘটনায় দুইজন নিহত

নাটোর অফিস॥
নাটোরের গুদাসপুর ও নলডাঙ্গায় পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় পথচারী নারীসহ দুইজন নিহত হয়েছে। এর মধ্যে গুদাসপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় পথচারী জরিনা বেগম (৫০) নামে এক নারী এবং নলডাঙ্গায় অলিমুদ্দিন (৬৫) নামে অপর একজন নিহত হয়েছে।
বুধবার সকালে গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় এবং নলডাঙ্গা উপজেলার বিদ্যুৎ অফিসের সামনে দূর্ঘটনা দুইটি ঘটে। নিহতরা হলেন গুরুদাসপুরের শিধুলী গ্রামের তায়েজ আলী ফকিরের স্ত্রী জরিনা বেগম ও নলডাঙ্গার পূর্ব সোনাপাতিল গ্রামের শুকচাঁদের ছেলে আলিমুদ্দিন।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, বুধবার সকালে মহিষ বোঝাই একটি পিকআপ ভ্যান বনপাড়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জরিনা বেগমকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে নদীর পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জরিনা বেগমের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি ও মরদেহটি উদ্ধার করলেও চালক ও হেল্পার পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি।
অপরদিকে নাটোর-নলডাঙ্গা সড়কে মোটর সাইকেলের ধাক্কায় আলিমুদ্দিন নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। বুধবার বেলা ১১ টার দিকে নাটোর-নলডাঙ্গা সড়কে বিদ্যুৎ অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে। আলিমুদ্দিন উপজেলার পূর্বসোনাপাতিল গ্রামের শুকচাঁদের ছেলে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০ টার দিকে অলিমুদ্দিন বাড়ি থেকে বের হয়ে পায়ে হেঁটে নলডাঙ্গা উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পেছন দিক থেকে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মারাত্ম আহত হন অলিমুদ্দিন। পরে উদ্ধার করে তাকে নাটোর সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে আরোহী পলাতক রয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *