গুরুদাসপুরে বিএনপি নেতা দুর্বৃত্তের হামলায় আহত

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নে তার বাড়ীর অদুরে এই ঘটনাটি ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আমিরুল ইসলামের সাথে বিএনপি নেতা আব্দুল আজিজের দীর্ঘ দিন ধরেই রাজনৈতিক বিরোধ চলে আসছিল। শুক্রবার বিএনপি নেতা আব্দুল আজিজ ধারাবারিষা ইউনিয়নের উদবাড়িয়া গ্রামের ওসমান মোল্লার জানাজা শেষে নিজ বাড়ি ফিরছিলেন। পথে সাবেক মেম্বার আমিরুল ইসলামের বাড়ির কাছাকাছি এলে আমিরুল ও তার সহযোগিরা ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় আজিজের উপর। এ সময় হামলাকারীরা প্রথমে আজিজ চেয়ারম্যানকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। পরে ধারালো হাসুয়া দিয়ে তার বাম পায়ে কোপ দেয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আমিরুল ইসলামের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *