উত্তরা গণভবন চত্বরে বসেছিল উদ্যোক্তাদের হাট

নাটোর অফিস॥
নাটোরে স্থানীয় উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের সাথে ক্রেতাদের মেলবন্ধন তৈরী করার লক্ষ্যে অনুষ্ঠিত হয় উদ্যোক্তা হাট। জেলা বিসিক কার্যালয়ের উদ্যোগ ও ব্যবস্থাপনায় নাটোরের উত্তরা গণভবন চত্বরে শুক্রবার দিনব্যাপী বসেছিল এই উদ্্েযাক্তাদের হাট।
এই উদ্যোক্তা হাটে অর্গাণিক পল্লীর মোস্তাফিজুর রহমান তাঁর কৃষি খামারে উৎপাদিত ব্লাক রাইস, বিভিন্ন আঙিকে খেজুরের গুড়, খাঁটি সরিষার তেল ও ঘি, সুন্দরবনের খলিসা ফুলের মধু দর্শনার্থী ও ক্রেতাদের আকৃষ্ট করে। সিংড়ার সফল উদ্যোক্তা ইসমে আরা রাওমানের অনন্য নকশীকাঁথায় মুগ্ধ হন ক্রেতারা। সম্পা সুরসহ উল্লেখযোগ্য নারী উদ্যোক্তারা এই হাটে তাদের পণ্যের পসরা সাজিয়ে বসেন।
সকাল ১০টায় হাটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিসিক নাটোর জেলা কার্যালয়ের উপ ব্যবস্থাপক দিলরুবা দীপ্তি। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষাবিদ সুবিধ কুমার মৈত্র , অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, ইউনাইটেড প্রেসক্লাবের সাবেক সভাপতি নবীউর রহমান পিপলু, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন,উদ্যোক্তা রুবিনা খাতুন , বিসিক শিল্প বণিক সমিতির সাধারণ সম্পাদক আফজাল হোসেন প্রমুখ। বিসিকের নিবন্ধিত শিল্পদ্যোক্তারা এই উদ্যোক্তা হাটে অংশ গ্রহণ করেন। দিনব্যাপী এই হাটে ২০জন উদ্যোক্তা তাদের নিজ নিজ দোকানের মাধ্যমে তাদের উৎপাদিত দ্রব্যাদি প্রদর্শন ও বিক্রি করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *