বাগাতিপাড়ায় ৬ বছরের শিশুকে বলাৎকারের চেষ্টায় বৃদ্ধ আটক

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় ৬ বছরের শিশু বলাৎকারের চেষ্টার অভিযোগে মজিবর রহমান (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ৮টার দিকে উপজেলার তমালতলার কুঠি বাঁশবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুর মা বাগাতিপাড়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।
শিশুটির মা ও পুলিশ সুত্রে জানাযায়, শিশুটি বাহির বাহিরে এলে প্রতিবেশী মজিবর রহমান কৌশলে তার বসত ঘরে ডেকে নেয়। যৌনকামনা চরিতার্থে বিভিন্ন ভাবে বলাৎকারের চেষ্টা করে। বিষয়টি প্রতিবেশিরা বুঝতে পেরে অভিযুক্ত মজিবরকে আটক করে। এসময় স্থানীয় ইউপি সদস্য সুজন আলী ঘটনাস্থলে উপস্থিত হন এবং তিনি মজিবরের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি স্বীকার করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় শিশুর মা বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করলে সেই অভিযোগ আমলে নিয়ে মামলা হিসেবে গ্রহন করে মডেল থানা পুলিশ।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বলাৎকারের চেষ্টার অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করে অভিযুক্ত আসামীকে আটক করা হয়। বৃহস্পতিবার ধৃত আসামিকে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *