লালপুরে বালু মহাল নিয়ে বিবাদের জেরে আ’লীগ নেতার বাড়িতে গুলি বর্ষন ॥ গৃহবধু আহত

নাটোর অফিস॥
বালু মহাল নিয়ে বিবাদের জেরে নাটোরের লালপুরে আবু সাঈদ টুটুল নামে এক আওয়ামীলীগ নেতার বাড়িতে গুলি বর্ষনের ঘটনা ঘটেছে। গুলির আঘাতে জানালার কাঁচ ভেঙ্গে টুটুলের বড় ভাবী শারমিন আহম্মেদ দোলা নামে ওই বাড়ির গৃহবধুর কপালে কাঁচ লাগলে তিনি আহত হন। পরে তিনি স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। সোমবার রাত তিনটার দিকে উপজেলার গৌরীপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়েরসহ পুলিশের উর্দ্ধতন কতৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও আক্রান্ত পরিবারের সদস্যরা জানান,লালপুরে পদ্মা নদীর গৌরীপুর-লক্ষিপুর চর এলাকায় জোর করে অন্যের জমি কেটে বালু উত্তোলন করে কথিত পান্না বাহিনীর সদস্যরা। এর প্রতিবাদ করেন ক্ষতিগ্রস্থ জমির মালিক ও ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ টুটুল। এতে ক্ষুদ্ধ হয়ে প্রতিশোধ নিতে সোমবার রাত ৩টার দিকে পান্না বাহিনীর প্রধান কাঁকনের নেতৃত্বে একদল সন্ত্রাসী গৌরীপুর এলাকায় টুটুলের বাড়িতে চড়াও হয়ে এলোপাথারি গুলি বর্ষণ শুরু করে। এসময় আতঙ্কিত লোকজনের চিৎকারে এলাকাবাসি এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২টি গুলির খোসা ও এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ঘটনাস্থল পরিদর্শন করে জানান, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। পুলিশের সবক’টি টিম মাঠে কাজ করছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *