সহপাঠিকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে নবম শ্রেণির একছাত্রীকে (১৪) বন্ধুর বাড়ীতে নিয়ে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান (১৬) নামে এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ। শনিবার তাকে আটক করে পুলিশ। আব্দুর রহমান নাটোর সদর উপজেলার করোটাঝাড়মারা গ্রামের হাসমত আলীর ছেলে এবং উপজেলার বনপাড়া সেন্ট যোসেফস্ স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।
শনিবার দুপুরে উভয় পক্ষের অভিভাবক ও শিক্ষার্থীরা স্কুলে আসলে পুলিশকে খবর দিয়ে আব্দুর রহমান, ওই ছাত্রী এবং জব্দকৃত মোবাইল ফোন ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে দিয়ে দেয়।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন অভিযুক্ত আব্দুর রহমানের বরাত দিয়ে জানান, নির্যাতিতা ছাত্রীর সাথে মাস খানেক আগে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। তার জের ধরে এক সপ্তাহ আগে বেড়াতে নিয়ে গিয়ে ওইছাত্রীকে নাটোর শহরে আব্দুর রহমানের সহপাঠি বোরহানের বাসায় নিয়ে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে আপত্তিকর ছবি তুলে রাখে। এরপর শুক্রবার সকালে ছাত্রীকে পুনরায় সহাঠির বাসায় ডাকলে সে অস্বীকৃতি জানালে ওই ছবি দেখিয়ে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এসময় কৌশলে ্ওইছাত্রী সহপাঠিদের নিয়ে আব্দুর রহানের মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোন নিজ হেফাজতে নিয়ে চিৎকার শুরু করে। পরে স্কুলের শিক্ষকরা ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্র-ছাত্রীর তিনটি মোবাইল ফোন এবং মোটরসাইকেল স্কুলের জিম্মায় নিয়ে উভয় পক্ষের অভিভাবককে ডেকে পাঠান।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষার্থী বড়াইগ্রামের হলেও ঘটনাস্থল নাটোর সদর থানা এলাকায়। তাই উদ্ধর্তন কর্মকর্তাকে বিষয়টি জানিয়ে সিদ্ধান্ত চাওয়া হয়েছে। নির্দেশ মোতাবেক সদর অথবা বড়াইগ্রাম থানায় মামলা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *