বাগাতিপাড়ায় কমরেড আয়েজ উদ্দিনের ইন্তেকাল

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কমরেড আয়েজ উদ্দিন ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার সকাল ৯ টা ৪৫ মিনিটের সময় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। উপজেলার বিহারকোল মহল্লার মৃত চয়েন উদ্দিন প্রামাণিকের ছেলে মৃত আয়েজ উদ্দিন (৫০)।
জানা যায়, ২০০৫ সালে বাগাতিপাড়া পৌরসভা নির্বাচনে তিনি ৮নং বারইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। এর আগে তিনি বাগাতিপাড়া সদর ইউনিয়নের মেম্বর নির্বাচিত হয়েছিলেন। এছাড়া মৃত আয়েজ উপজেলা ছাত্রমৈত্রী ও যুবমৈত্রীর সাবেক সভাপতি এবং ওয়ার্কার্স পার্র্টির সদস্য ছিলেন।
পরিবার সূত্রে জানা যায়, ২০০৫ সালে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর ২০১৬ সালে হৃদরোগে আক্রান্ত হন আয়েজ। এরপর ব্রেইন স্ট্রোক হলে প্যারালাইজডে তার বাম হাত-পা অকেজো হয়ে যায়। আজ শনিবার সকালে বেশি অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আয়েজ উদ্দিন কে মৃত ঘোষণা করেন।
মৃত্যকালে কমরেড আয়েজ স্ত্রী, মা, তিন ছেলে, নাতি, ও ভাই-বোন সহ অনেক আতœীয়-স্বজন এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। শনিবার বাদ মাগরিব বাগাতিপাড়া সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে মৃত আয়েজ এর জানাযার নামাজ শেষে সামাজিক করবস্থানে দাফন সম্পূর্ণ হবে বলে জানান মরহুমের বড় ভাই কালাম উদ্দিন। কমরেড আয়েজ উদ্দিনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *